অভিমান
- ইউনা আফরোজ ২৩-০৪-২০২৪

তারপর ধরুন আপনাকে-কেন্দ্র করে হঠাৎ রোদ্দুরে একফালি বৃষ্টিতে হুটহাট ভিজে যাওয়ার পর শীতল অনুভূতির মধ্যে গরম চায়ের কাপ হাতে নিয়ে উষ্ণতায় আমার অভিমান অভিমান জ্বর হচ্ছিল !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।