যদি রক্ত দিয়ে লেখি কেমন হয় ?
- ইউনা আফরোজ ২০-০৪-২০২৪

তুমি অসম্পূর্ণ কবিতার মতো বেমানান হয়ে পড়ে ছিলে অাধপৃষ্ঠায় ..। তোমাকে লিখতে গিয়ে দেখো মেঝেটাকে কেমন নোংরা করেছি ছেঁড়া কাগজে। তোমাকে লিখতে গিয়ে দেখো .. কখন যে রং ঝলসানো কাপটার শেষাংশে চাটুকু শুকিয়ে চেপ্টা হয়েছে টের পাই নি! তোমাকে লিখতে গিয়ে দেখো.. ফুরিয়েছে কলমের কালি , শেষ হয়েছে সব কলম ,আমারই অলক্ষ্যে ! এবার তোমায় যদি লেখি রক্ত দিয়ে ,কেমন হয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

MNHS
০৯-০৭-২০১৯ ০৬:৫৩ মিঃ

যদি রক্ত দিয়ে লেখো, তবেই অমর কবিতা হয়!
অসাধারণ লেখনী!!! ✌✌✌

MNHS
০৯-০৭-২০১৯ ০৬:২৬ মিঃ

যদি রক্ত দিয়ে লেখো, তবেই অমর কবিতা হয়!
অসাধারণ লেখ!!! ✌✌✌

ShahinAhmed
০৫-০৭-২০১৯ ২১:৪৮ মিঃ

অসাধারণ

SSDIPU
০২-০৭-২০১৯ ১২:২৩ মিঃ

দারুণ

SENAPOTI
০১-০৭-২০১৯ ১৭:৪২ মিঃ

Kub sundor