অর্পন চৌহান
- অর্পন চৌহান - প্রত্যাশার প্রার্থনা ২৪-০৪-২০২৪

দ্বার খুলে দাও !

লেখক : অর্পন চৌহান ।

প্রিয় ,
দ্বার খুলে দাও
ঝাপসা চোখে দেখছো কি আমায় !
হয়তো বা দেখতে পাচ্ছো না ।
যদি না দেখ তাহলে কি বলবো তোমায় !

চোখের কোণে অশ্রু জল ঝরছে ;
আমাদের কাটানো দিনগুলো মনে পড়ছে !

একি বেদনার স্লান
বিদ্ধস্থ মন আকুল হয়েছে ।
যখন তোমার কথা মনে পড়ছে!

প্রিয়, সুখে থেকো !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।