ভাল থাক বন্ধু
- আব্দুল বাকী হামজা ২৫-০৪-২০২৪

রোদ্র সাজানো তপ্ত দুপুরে আকাশ নীল।আবার মেঘাচ্ছন্ন।গোধূলি বেলা লাল আলো যখন এসে পরে জানালায় মনে কি পরে আমায় বন্ধু ?

বৃষ্টি ভেজা ঝিরিঝিরি মৃদু হাওয়ার সন্ধা বেলা কেটে যাবে একলা।সাদা-কালো পথ দু দিকে গেছে চলে ক্ষয়িত মন বলে ভাল থাক বন্ধু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।