আষাঢ়ের নিঝুম বৃষ্টির সাথে আলাপন।
- আব্দুল বাকী হামজা ২৮-০৩-২০২৪

বৃষ্টির ফোটায় ফোটায় প্রেম আর প্রেম ভেসে উঠে ভালবাসা।
বৃষ্টির শব্দ গুনগুনিয়ে এসে বলে কীসের এত ভাবনা ?
শুধু বলি কেন পেলাম আমি নিকষ কালো রাতের দিশা।
তবে কি পাব তার ছোঁয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।