ভালোবাসা
- মনিরুল সরকার - মনের প্রতিচ্ছবি ২৯-০৩-২০২৪

ভালোবাসা
মনিরুল সরকার
ভলোবাসা তো সেটাই,যা দিতে জানে মা
ভালোবাসা তো সেটাই, যা দিতে জানে বাবা
ভালোবাসা তো ঐ, যা দেয় ভাই ভালোবাসা তো ঐ,যা দেয় বোন।
ভালোবাসা তো দেয় মাতৃভুমি ভালোবাসা তো দেয় প্রকৃতি। ভালোবাসা তো পায় দেশ ভালোবাসা তো পায় সমাজ- পরিবেশ।
এই যদি হয় প্রকৃত ভালোবাসা তবে দেও ভালোবাসা
নিবো আমি, দিবনা আর কাউকে থাকবো সুখে এই ভালোবাসা নিয়ে
সাজাবো পৃথিবী এই সুন্দর ভালোবাসা দিয়ে/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।