আমি হয়ে যাবো, তোমারই হয়ে যাবো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ১৭-০৪-২০২৪

একবার হৃদয় দিয়ে দেখো আমি কতোটা কাছের,
কতো হুলুস্থূল উঠে পিঞ্জর গভীরে তোমার !
তুমি হৃদয় খুলে দেখ
যত কষ্ট সব নিমিষেই মুছে গিয়ে-
তীব্র প্রেম ধারা ফিরে আসবে শিরে –উপশিরে
স্পর্শের শাখাগুলো ওঁত পেতে রবে প্রণয়ের উৎসবে
অনুভূতিগুলো নেঁচে উঠবে গোপন ঠিকানা-

তুমি হৃদয় খুলে দেখলে
সীমাহীন কামনা নিয়ে আমার দিকে আসবে, এগিয়ে আসবে
যুগল উম্মাদে মেতে উঠবে এক স্বপ্নিল আশ্রমে-
শুধু হৃদয়ের মর্মটা বুঝলে
তুমি আসবে তীব্র বেগে আসবে আমার সন্ধানে
আমি তোমারই হবো এই বিশ্বাসে
শুধু একবার খুলে দাও হৃদয়ের কপাট!
আমি হয়ে যাবো, তোমারই হয়ে যাবো শর্তহীন বন্ধনে ।

একবার হৃদয় দিয়ে দেখো আমি কতোটা কাছের,
কতো হুলুস্থূল উঠে পিঞ্জর গভীরে তোমার !

----------------------------------------------------------------02-07-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।