দেব তুষ্টি
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৯-০৪-২০২৪

দেব তুষ্টি
অচিন্ত্য সরকার

ভক্তি মন্ত্রে চলছে আরতি
কাসর ঘন্টা বাজে,
দান, ধ্যান করেন গৃহকর্তা
মন পূণ্য কাজে।
যজ্ঞের আগুনে পোড়ে ঘী
করতে দেবে তুষ্টি,
প্রতিবেশী শিশু অনাহারে
কে দেবে তার পুষ্টি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।