আর কতটা
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

ব্যর্থ রাষ্ট্র বয়ে বেড়াচ্ছে বিক্ষত স্কন্ধ,
আর কতটা পথ বইলে,
মুক্তি পাবে পথ,
ক্ষত-বিক্ষত নীতি;
মুক্তি পাবে একটা প্রতারক স্কন্ধ আর একটা প্রতারক আদর্শ!
২৭-৬-১৯.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।