মন চুরি(অণুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২০-০৪-২০২৪

চায়ের কাপে সন্ধ্যা নামে দেখো,
তোমার আমার কথার ফুলঝুরি।
একটা আকাশ লিখে দিয়ে পরে,
তোমার মনটা করব আমি চুরি!
৩-৭-১৯.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।