হে ধর্ষক
- কমরেড আলম ২৪-০৪-২০২৪

আমি যখন খুলি সকালের খবরের কাগজ
দেখি যখন দুপুরের টিভি নিউজ
আর সারাদিনের সামাজিক যোগাযোগ মাধ্যমের নিউজ ফিড
আমি এই খবর দেখে লজ্জিত হই
পুরুষের দ্বারা ধর্ষিত হয়েছে আমারি এক বোন।

হে ধর্ষক,আমার প্রশ্ন তোমার কাছে
কি করে পারলে করতে এটা তুমি
তোমারত জন্ম হয়েছে হতে কোন নারী।

হে ধর্ষক,আমার মনে হয় তোমার জন্ম কোন নারীর জঠর হতে হয়নি
শয়তানের স্ফুলিঙ্গ থেকে তোমার জন্ম হয়েছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।