তুমিও ভালোবেসো
- ইউনা আফরোজ ২৪-০৪-২০২৪

শহরটা সবুজ গাছের রঙিনফুলে সাজিয়ে দিয়েছে কে! আমার বড়ই ঘোর লাগে শহরটাকে । পুরোনো অভ্যাসের গল্পগুলো প্রতিদিন নতুন করে ভীড় জমায় পুরোনো ট্রাফিক জ্যামে । রিকশায় চড়া উষ্ণ জোড়া মনের গল্পগুলোর লাল হলুদ সিগন্যালে সময় বাড়ে। শহরের মাঝে গল্প খুঁজে দিন কাটে ক্যালেন্ডারে। এখানে সেখানে স্বপ্নভঙ্গ স্বপ্নসঙ্গ সবই মিশে আছে রোড নাম্বারে  । একটা গলির দশটা টংঘরের চায়ে মেশে অল্প স্বল্প খুচরো আলাপ। আলাপে আলোচনায় কে কোথায় যায় তার হিসেব কে করে । কারো গল্প হারায় কাগজ ছেড়ায় ,কারো গল্প জুড়ে কাগজ কুড়িয়ে । কি অদ্ভুত হয়ে আছে পুরো শহরটায়। আমার শুধু নেশা লাগে এই পুরোনো শহরটাকে কি অদ্ভুত সুন্দর । শুনো ফ্যাসফ্যাসে গরমের বিরক্তিকর জ্যামের শহর ! আমরা তোমায় ভালোবাসি তুমিও ভালোবেসো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।