ভুল বনাম ভুল
- ইউনা আফরোজ ২৪-০৪-২০২৪

নিয়ম ভেঙে নিয়ম গড়ার স্বপ্ন না দেখে বরং ছোট্ট ঐ চায়ের কাপে চাঁদের প্রতিচ্ছবি গিলে আমি অমাবস্যার সাক্ষি হবো । আলোর পোকা হয়ে আলোর ফাঁদে ডুববো না আর। আমার অন্ধকার ভালো ,আমার অন্ধকার প্রিয় । প্রজাপতি না হয়ে যদি শুঁয়োপোকা থাকি তাতে তোমার এত কি ? আমি তোমার পাখার রঙে রঙিন হতে চাইনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।