অ-কবিতা ০১
- ইউনা আফরোজ ২০-০৪-২০২৪

হতাশ চোখের কাজল রেখা ভিজে  হয় তা কি জানো ?
নাকি চোখ পড়েছে ধুলোয় এমন কথাটায় মানো?
বোকার মতো বৃষ্টির ফোঁটায় চোখের জল খুঁজো কেন তুমি ?


 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।