প্রবাসী
- কমরেড আলম ২৩-০৪-২০২৪

মাথার ঘাম পায়ে ফেলে
ওরা রেমিটেন্স পাঠায় দেশে।
ভালো থাকার অভিনয় যায় করে
ওদের পরিবারের সাথে।
তারপর যখন আসে ফিরে
নিজের এই বাংলাদেশে।
পায়না ফিরে নিজের যোগ্য সম্মান
প্রবাসী এরই নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।