সাদিয়া তুষ্টি
- ডা. মনোয়ারুল ইসলাম ২৫-০৪-২০২৪

বিয়ে করেছে আমার বান্ধবী রূপসী

বর বাবাজীকে লাগছে বেজায় খুশি,

বান্ধবী আমার পুরো মডেলের মতন

জামাই সাহেব তারে করে খুব যতন,

সুন্দরী বান্ধবীর নাম সাদিয়া তুষ্টি

জামাইয়ের চোখেমুখে ভীষণ সন্তুষ্টি,

জামাই ভালবাসা দিতে চায় হৃদয় উগরি'

বড্ড ব্যয়বহুল তার প্রসাধনী সামগ্রী,

বউ ভালবাসা চায় সাথে কারি কারি টাকা

বহু কষ্টে জোগায় টাকা, সে বড় অভাগা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।