যেমন আছ তেমনি এসো
- শোভন সরকার ২৯-০৩-২০২৪

যেমন আছ তেমনি এসো,
আর কোরো না সাজ।
চোখটি নাহয় ছোট রবে,
কাজল নাহয় নাইবা দিবে,
নাই-বা হল শাড়ির কুচির ভাঁজ।

যেমন আছ তেমনি এসো,
আর কোরো না সাজ।
নুপুর নাহয় নাইবা রবে,
আলতা নাহয় বাঁকা দেবে,
নাই-বা হল আমার প্রতি লাজ।

যেমন আছ তেমনি এসো,
আর কোরো না সাজ।
বেণী নাহয় এলিয়ে রবে,
সিঁথি নাহয় বাঁকা হবে,
নাই-বা হল কবিতার মত কারুকাজ।

যেমন আছ তেমনি এসো,
আর কোরো না সাজ।
ঠোঁটটি নাহয় কালো রবে,
লিপস্টিক নাহয় নাইবা দেবে,
নাই-বা হল সেদিনের স্বপ্নের মত আজ।

যেমন আছ তেমনি এসো,
আর কোরো না সাজ।
এসো এসো জলদি এসো,
বুকের মাঝে জড়িয়ে বসো,
এটাই তোমার কাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।