রোদ
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখ 07/07/2019 10:19 AM ২৯-০৩-২০২৪

স্বপ্নগুলি রাত হয়ে যায়
পায় না খুঁজে ভোর!
ব্যস্ত শহর ত্রস্ত ছোটে
খবর কী আজ তোর?
তুই কি আজো আমায় ভাবিস
আমি যেমন ভাবি?
চারপাশে আজ ঢেউ ছুঁয়ে যায়
তোর তোড়েই খাই খাবি।
কে ছিলি তুই কেমন ছিলি
ছিলি কোথায় সেঁটে?
তোর স্মৃতিতে রঙ মেখে যাই
রঙিন শহর ঘেঁটে।
রঙিন জলে রঙিন নেশায়
রঙিন শহর বুঁদ!
একলা একা জেগে থাকি
তোর স্মৃতি দেয় রোদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।