পেতে চাই জান্নাত
- কমরেড আলম ১৯-০৪-২০২৪

খোঁদা তুমি রহিম রহমান
অতি দয়াবান
তোমার কাছে দুহাত তোলে
করি মোনাজাত।

খোঁদা তোমার পথে ঈমান নিয়ে মরণ আমায় দিয়ো
তোমার ঈমান ছাড়া মরণ হলে
তোমার জাহান্নামের আগুন আমি পারবোনা সইতে।

আমি পেতে চাই তোমার জান্নাত
অফুরান নেয়ামাত।

আমি তোমার পথে করতে চাই
আমার এ জীবন দান
আর পেতে চাই তোমার
চিরসুখের সেই জান্নাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।