তোমাদের শহরের
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

তোমাদের শহরের কূল নেই,
কারো হাতে কদমের ফুল নেই;
প্রেমিকার কানে কোন দুল নেই,
কাধে পড়া খোলা এলো চুল নেই,
হাতে-হাত,চোখে-চোখ রাখা ভুল নেই!
৮-৭-১৯.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।