কমলে-সুমন
- কলমে-সুমন - চপল ২০-০৪-২০২৪

____________________
বাতাসে উড়ল কেশ,
ফুটলো শাখে ফুলেই।
চপল কালো আঁখি দুটি
আকুলতার স্পর্শে।।
লাগলো দোলা হৃদয় মাঝেই
তোমার হাসির চটক ভরি।
হারিয়ে গেল মনটি আমার
তোমার রূপের আলোক দেখি।
দেখি শুধুই তোমার ছবি
যত দূর যায় বয়ে চোখ।
পূর্ব পশ্চিম উত্তর দক্ষিণ
সবখানেই দেখি তোমার মুখ।

___________ ____________

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।