কমলে-সুমন
- কলমে-সুমন - ভাবনা ২৫-০৪-২০২৪

________________________________

ভাবনার দুয়ারে
কতো কি যে আঁকি।
মনে নানান কথা
এসে খায় ঘুরপাক দেখি।
হয়না পুরোন স্বপ্ন গুলো
হৃদয়ে গাঁথা গাঁথা।
কতো কি যে ভাবি মনে
হবো আমি নামি দামী ।
ডাকবে সবাই করবে শ্রদ্ধা ।
গর্বে বুকটা যাবে ভরি।
এই ভাবনা হৃদয় দুয়ারে
আঁচড়ে শুধু মরে।
তুলেছি দুই হাত মাবুদ
তোমারি দরবারে।
তুমি ছাড়া কে বা দিতে পারে।
সম্মানিত যারে করো।
তোমার ভালোবাসা দোয়া ছাড়া
হয়না কেউই বড়ো ।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।