কমলে-সুমন
- কলমে-সুমন - সাঁঝ প্রদীপ ২০-০৪-২০২৪

________________________________
রাতের আকাশে চন্দ্র হাসে
ছেঁটাই সুরভী হাসনাহেনা।।

শিশির ফোঁটায় মুক্ত ঝরে
ধানের ডগার শীষে।

সূর্যি মামা ফ্যালফ্যালিয়ে
পূর্ব দিগন্তে হাসে।।

দুপুর গড়িয়ে বিকেল এলো
গোধূলি এসে নামলো পাঠে।

সাঁঝ প্রদীপের আলো জ্বলে
সন্ধ্যা তারা জ্বেলে।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।