কমলে-সুমন
- কলমে-সুমন - রিফাত ২৯-০৩-২০২৪

________________________________
এই দেশটা তে আজ ,
,শিয়াল শকুনের বাসা।
দিন দুপুরে খাচ্ছে ধরে
মানুষ তাজা তাজা ।

করলে বিয়ে মরতে হয়
অন্যের গার্লফ্রেন্ড।
করবো না বিয়ে, আর,
কারো গার্লফ্রেন্ড।।

সব মেয়েদের ডাকবো
এখন বড়ো আপা বলে।
ভালোবাসা রইলো অনসন
রিফাত মৃত্যুর শোকে।

বৌয়ের কারণে মরলো রিফাত
বৌয়ের পরকিয়া প্রেমের জন্যে।
সমাপ্ত
@

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।