কমলে-সুমন
- কলমে-সুমন - দু নয়নের কোণে ২৫-০৪-২০২৪

_____________________________
দূর বাগিচার কানন লতায়
ফুটছে একটি ফুল।।

সেই ফুলেরি রূপের আলোয়
হার মেনে যায় চাঁদের আলো।।

সেই ফুলেরি সুবাস আমায়
মন কারি লো এসে।

সর্বক্ষণে দেখি তাঁরে
দু নয়নের কোণে।।

সে-ই ফুলেরি ভালোবাসায়
ধন্য হলো প্রেমো আশায়।।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।