কমলে-সুমন
- কলমে-সুমন - বকুল কাঁদছে জলে ২৯-০৩-২০২৪

__________________//
মনটা আমার শান্ত ছিল
শান্ত দীঘির মতো।
হঠাৎ দেখি ডাকছে আকাশ
ঝড়ছে টিপটিপ করে।

জানলার পাশে বসে
ভাবছি আনমনে।।,
বকুল গাছটার কথা
ফুটছে কত বকুল ডালে ।।

হঠাৎ দৌড়ে এসে দাঁড়ালাম যখন
বকুল গাছটার তলে।।
তাকিয়ে দেখি মৃত্তিকার কোলে
বকুল কাঁদছে জলে।।
সমাপ্ত
@ সুমন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।