কমলে-সুমন
- কলমে-সুমন - তুমি নেই বলে ২০-০৪-২০২৪

______________________//
সুখ যে আমার প্রবাসী
দুঃখ হলো আপন।।
কেমনে ভুলি দুঃখ তোমায়
তুমি যে আমার এখন
পরম প্রিয়জন।।
তুমি যে আছো
আমার হৃদয়ে গাঁথা
সকাল সন্ধ্যা রাতে।।
তুমি যে আছো
মোর ঘুমের ঘোরে
সুখের পরশ হয়ে।।
যত্নে রেখেছি তুলে তোমায়
ফুলের মালায় গেঁথে।।
সকাল বেলায় পুজি তোমায়
সূর্যের আলোয় মেখে।।
দুপুর বেলায় পুজি তোমায়
গঙ্গা জল তুলে।।
সন্ধ্যা বেলায় পুজি তোমায়
সন্ধ্যা প্রদীপ জ্বেলে।।
আর হৃদয় ভাসে জলে
তুমি নেই বলে।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।