কমলে-সুমন
- কলমে-সুমন - সৃষ্টি তোমার কতোই সুন্দর ১৯-০৪-২০২৪

___________________!!
সৃষ্টি তোমার কতোই সুন্দর
বুঝা বড়ই দায়।।।
তুমি মাবুদ আরো কতো সুন্দর
বলা বড়ই দায়।।
তুমি হলে সৃষ্টির স্রষ্টা
সকল জগৎ সংসার ময় ।।
কতোই দিলে বৃক্ষ রাশি
তাঁতে দিলে সুস্বাদু ফল তুমি।।
ফুল দিলে থোকায় থোকায়
কত সুন্দর দিলে ঘ্রাণ।।
অরণ্য দিলে সবুজ ভুমি
ছায়া পরশ শীতল প্রাণ।।
যে দিকে তাকায় দেখি
অপরূপ সৃষ্টি তোমার।।
সবেই দিলে তোমার বান্দার লাগি
এই বিশ্ব জাহান ।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।