কমলে-সুমন
- কলমে-সুমন - কবিতা ১৯-০৪-২০২৪

__________________[][][]_____________________

কি লিখি আজ তোমায়।
কবিতা।

তবু কেন আজ তোমার, ফেরারী স্মৃতি গুলো
বারবার ডাকছে পিছু আমায়।
কবিতা।।
যে তুমি ছিলে -আমার---!
তিমির রাতে এক পশলা সুনীল চাঁদের আলো।।
হয়ে ফুটে ছিলে আমার জীবনে।।

আজ নেই তুমি আর সেই আগের মতো।।
বদলে গেছ তুমি কবিতা।।

মনে কি পড়ে না আমার কথা।।
সেই রোদ ভাঙ্গা দুপুরে সাঁতার কাটতাম পুকুরে।।

বিকালী রোদে হাটতাম পাড়ায় সবুজ বৃক্ষ ছায়ে।
হৃদয়ের কথা ভাসিয়ে দিতাম প্রেমের সাগর জলে।।

মনে কি পড়ে না কবিতা সেই সব কথা।।
পড়বে কি মনে , আজ তো তুমি রাজার রাণী।।

পাশে তে তোমার দাসদাসী কুসুম দোলে পায়।
আমি তো এক ভিক্ষারী কুঁড়ে ঘরে থাই।।

তাই কি তোমায় মানায় কবিতা।।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।