কমলে-সুমন
- কলমে-সুমন - বসন্ত ২৮-০৩-২০২৪

_________________//
ফাগুনে ফুটেছে ফুল
কোকিলের কুহু সুর।।

যৌবনে এসেছে জোয়ার
ভাটা ,প্রেমের পদ্ম ফুল।।

উৎসবে সবাই উঠেছে মেতে
নব রাজ এসেছে ধরায়।।

শিল্পীর তুলিতে এসেছে প্রাণ
সজ্জিত রূপে ঘেরা ভুবন।।

কবির কবিতায় তুমি
প্রেমিকার গলার মালা।।

তুমি ঋতু রাজ এসেছ বলে
আজ বসন্ত মুখরিত ভূমি।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।