কমলে-সুমন
- কলমে-সুমন - পাঠশালা ২৫-০৪-২০২৪

_________________//
আয়রে খোকা খুকু আয়
পাঠশালা তে জলদি ছুটে আয় ।
পাঠশালাতে মধুর ছড়া
শিখব তোরা আয়।।

অ আ ই ঈ প্রথম বর্ণ মালা
শেখবি তোরা আরো ক খ গ ঘ ।।
কতোই শিখব তোরা।।
আয়রে খোকা খুকু আয়
পাঠশালা তে জলদি ছুটে আয়।।

পাঠশালা তে বসে খোকা খুকু
আঁকবে কতোই মজার ছবি।।
জুঁই জবা শাপলা গোলাপ
দোয়েল শ্যামা ময়না টিয়া।।
আমি কাঁঠালের বিয়া ।।
আয়রে খোকা খুকু আয়
পাঠশালা তে জলদি ছুটে আয়।।


সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।