কমলে-সুমন
- কলমে-সুমন - বৃষ্টি ১৮-০৪-২০২৪

____________________//
আষাঢ়ে মুখ খুললো বুঝি
ডাকছে আকাশ গুঁড়ি গুঁড়ি।।
জমেছে মেঘ কালো রঙে
বয়ছে বাতাস তীব্র বেগে।।

নামবে বুঝি বৃষ্টি বারি
শীতল হবে গরম খানি।।
শান্তিতে ঘুম আরাম আশে
ঘুমবে সবাই আজকে রাতে।।

ঢাকা শহরে চলছে বৃষ্টি
১৭ তারিখ সন্ধ্যা সাঁঝে।।
মুষল ধারে ঝড়ছে বারি
ঘন্টা দেড়েক ধরে।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।