কমলে-সুমন
- কলমে-সুমন - বাবা ২০-০৪-২০২৪

______________________//
তুমি বাবা আমার নয়ন মনি
প্রথম স্মৃতির পাতা।।

তুমি বাবা আমার সুখের হাসি
প্রথম পথের দিশা।।

তুমি বাবা আমার এই জীবনের
সাত রাজারি ধন।।

তুমি বাবা আমার মাথার উপর
বটবৃক্ষের ছায়া।।

তুমি বাবা আমার ভালবাসার ছবি
হৃদয় মন্দিরে গাঁথা।।

তুমি বাবা আমার গঞ্জে যাওয়ার
প্রথম কাঁধে চড়া।।

পিতৃদিবসে তোমার চরণে রইলো বাবা
আমার লাখো কোটি শ্রদ্ধা নিবেদন।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।