কমলে-সুমন
- কলমে-সুমন - হাসি সুখের খুশি ২৫-০৪-২০২৪

____________________
ধূলোমাখা গাঁয়ের পথে
স্বপ্ন রাশি রাশি।
শৈশব যে বড়ো মধুর
হাসি সুখের খুশি!

আকাশে যখন উঠল চাঁদ
সুখের আলোক জ্বেলে।
আনন্দে সবাই মাতহারা
গাইছে একে সুরে।

সবার মনে একে এলাম
বাজছে বছর ঘুরে।
সেই খুশিতে সবাই যেন
মস্ত পাগল বেশে।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।