কমলে-সুমন
- কলমে-সুমন - মিথ্যা ১৯-০৪-২০২৪

________________//
মিথ্যা আশাই বেঁধে বুক
রবে আর কত দিন।
সবেই যে মিথ্যা স্বান্ত্বনা ।।
দিয়ে যায় রাতদিন ।

চোখে যত জল ক্লেশ ব্যথা
সবেই মিথ্যা আশা যাওয়া।।
মস্ত বড় এই দুনিয়ায়
সব্বাই স্বার্থ পর ।।

কেউ কারো নয়
আপন পর।।
মায়ার ভুবন রঙীন
খেলা ঘর ।।

চোখ বুঝলে সবাই পর
থাকবে না কেউ সঙ্গী সাথী।
অনন্তকাল ধরে রবে পড়ে
চিরতরে আঁধার ঘর।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।