বর্ষা
- এস.মাহমুদ - দিগন্ত ১৮-০৪-২০২৪

প্রকৃতি নিদারুণ এক সুন্দর্য হলো বর্ষা।
বর্ষার আগমনে গাছপালা প্রাঞ্জলতা ফিরে পাই।
হে বর্ষা তোমার বুকে অনেক আশা বাঁচিয়ে থাকে, তোমার বুকে শত শত ঝর্ণা ঘুমিয়ে থাকে নিস্পন্দতা আকারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।