একবার বলো ভালবাসি
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

ওগো প্রেয়সী! তোমার বুকে কান পেতে
আরেকটি বার শুনতে বড় ইচ্ছে করছে
তোমার মুখে "ভালবাসি" শব্দটি।

আমি যে তৃষ্ণার্ত!
এই মন চেয়ে থাকে সারাক্ষণ তোমার পানে,
শ্রাবণেরধারায় ভিজবো বলে হাত বাড়িয়ে দিয়েছি, আঁখি মেলে তাকাও একবার!
দেখবে- আমি দাড়িয়ে আছি চিরচেনা সেইখানে।

আজ কতটি বছর কেটে গেল!
তোমার আমার জীবনে অনেক কিছু ঘটে গেল,
তবুও কেউ কাউকে ছাড়িনি বা ছাড়তে পারিনি।
ভালবাসি কিংবা ভালবাসার জালে আবদ্ধ বলে।

আর কতকাল অপেক্ষা করব!
একটি বার বলে দাও মুখ ফুটে 'ভালবাসি'ভালবাসি
ইচ্ছে টুকু অন্তরে পোষে কতকাল চেপে রাখবে তুমি,
তোমার তরে ব্যকুল হয়েছে আমার হৃদয় ভূমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।