গাঙফড়িং দিনগুলো
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৪-০৪-২০২৪

গাঙফড়িং দিনগুলো।
অচিন্ত্য সরকার

হারানো সে দিনটা যদি
আবার ফিরে পাই,
কৌশোরের বাঁধন হারা
তা ধিনা ধিন গাই।

রামধনু সে দিন গুলো
নতুন কিশোলয়,
মুঠো ভর্তি প্রাণ ছিল
ছিল না ডর ভয়।

বটের ঝুরিতে বন্য দোল
কাঁচা আম স্বাদ,
কুলের ডালে ঢিল মারা
ছিল না কিছু বাদ।

ডাংগুলি ও কাচের গুলি
কত রকম খেলা,
সাইকেল চড়া শিখতে গিয়ে
কেটে যেত বেলা।

আদর মাখা মায়ের শাসন
চলত সাঁজ সকাল,
ফুড়ুৎ পাখি উড়ে গেল
গাঙ ফড়িং সেকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।