অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজের গ্রন্থের কাব্য গ্রন্থ ২০-০৪-২০২৪

নিস্তব্ধ রাত
অর্পন চৌহান

আমি একাই শুধু জেগে আছি হয়তো বা
নিঝুম রাতে !
দু'নয়নের স্রান্ত নার্ভ রক্তিম বেশ ধরেছে
নয়ন পাতে !
রোষারক্ত দুটি নয়ন তোমার প্রতিচ্ছবির বিম্ব ভাসছে ,
নয়নও অশ্রু গঙ্গার মতো বাহিত হচ্ছে ।

বিশ্রান্ত হাত লিখেই যাচ্ছে করুন প্রেমের কাহিনী ;

বিশ্বাস করি আমি তুমিই সে আমার স্বপ্নে দেখা রাগীণি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।