অনুকাব্য
- আব্দুল বাকী হামজা ২৬-০৪-২০২৪

স্টেশন ফাঁকা নিরব স্তব্ধ চারদিক,
বিচিত্র ট্রেনের অপেক্ষার প্রহর।
প্লাটফর্মে বসে থেকে দেখা যায়
ফাঁকা কালো রাস্তা সেজে আছে
নিয়নের কমলা রঙের আলোয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।