ঝরে যাব বৃষ্টির মতো
- জাবেদ এ ইমন ২৫-০৪-২০২৪

এই ধরো হুট করে একদিন, টুপটাপ বৃষ্টির মতো,
ঝরে যাবো, মিশে যাবো মাটির সাথে।
ধরে নাও, সুনসান নিরবতা অমাবস্যা ক্ষত,
বুকে চাপা কান্না, সহসা জল হবে অবুজ রাতে।

ধরে নাও থোকা থোকা স্মৃতি সব ছুঁয়ে থাকবে মন।
জেনে রাখো প্রিয়, পাতা ঝরা দিন শেষে বসন্ত বরন।
আমি নেই, কিছু নেই, এমনটা কখনো কি হয়?
তুমি আছ, তারা আছে, থাকবে কত শত নিশ্চয়।

এই ধরো হুট করে একদিন, টুপটাপ বৃষ্টির মতো,
বলে উঠব চলে যাই না ফেরার দেশে।
হেসেছি কেঁদেছি, চলেছি মিলেমিশে আমরা অবির,
কাটিয়েছি দিনসব অবিরাম ভালোবেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।