এখনই চলে যাবো
- সিদ্ধেশ্বর ২০-০৪-২০২৪

এখনই চলে যাবে কেন?
আমাকে আবিষ্কার করে ফেলেছ যেনো।
বললে তুমি হেসে
জানতেই চাইলেনা কেমন লাগলো
আমায় ভালোবেসে।
দেখলাম আমি জানলা দিয়ে
ফাগুনের হাওয়া আসে ভেসে।
তুমি যে এখনো আমায় পড়তে পারোনি
জানোই না কি দুর্ভাগ্য তোমার কি পরাজয়,
ভালোবাসার বৃষ্টিতে ভিজতে ভিজতে
কি যে এক অসুখ হলো; চোখে চোখে
বলতে ইচ্ছা করে কিন্তু তোমার চোখে তাকালেই
সারা শরীরে শিহরনের মতো কি যেন হয়।
আমায় পাগল করে দেবে তোমায় আবিষ্কারের নেশা
তুমি পাগল হয়ে যাবে শুনলে
কেমন আমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।