উদ্যোগী হই
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

উদ্যোগী হই
আসাদউজ্জামান খান
=================
ডেঙ্গু মশা শহর জুড়ে
করছে অনেক উৎপাত
হতাশ হয়ে মানুষরা আজ
আতঙ্কতে দিন-রাত।

হাসপাতালে ধরছে অনেক
ডেঙ্গু জ্বরের রোগী
মশার কামড় খেয়ে এখন
হচ্ছে ডেঙ্গু ভোগী।

বাড়ছে ক্রমে ডেঙ্গু রোগী
কমছে নাতো মশা
কীটনাশকে হচ্ছেনা কাজ
হলো একোন দশা!

সবাই মিলে উদ্যোগী হই
এডিস নিধন করায়
রাখব খেয়াল বংশ বিস্তার
আর যেনো না ছড়ায়।

লেখা...২০-০৭-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।