তারার মেলা
- আব্দুল বাকী হামজা ১৯-০৩-২০২৪

তারার ফাঁকে ফাঁকে তোমার কালো চোখের ছায়া।সময় নিয়ে গেছে তোমাকে কোনো এক তারার আসরে।

পিপাসা থেকে গেছে।তবু নীল আকাশ সেজে যায় বেলা অবেলায়।নিত্য সন্ধায় তারার আসর বসে।কথা নেই।নিঃশব্দ।চোখের পলক না ফেলে দৃষ্টি যতদূর যায়,চেয়ে থেকে কিছুক্ষন আবছা আবছা,গভীর ভাবনার দূরদেশ থেকে ফিরে আসে।

আর এখন প্রায়ই নদীর স্রোতের ভিতর তলিয়ে, অজানাতে হারিয়ে যায় সুখতারাদের আয়োজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

wasemul
১৭-০৯-২০১৯ ১৮:৩৮ মিঃ

অসাধারণ

almamun1996
১৭-০৯-২০১৯ ১২:০২ মিঃ

সুন্দর