অসমাপ্ত ভালোবাসা
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৯-০৩-২০২৪

জানি আর আসবে না ফিরে
তবুও ভালোবাসি তোমায় তেমনি করে
যেমনটি বেসেছিলাম ভালোবাসার প্রথম প্রহরে ,
জানি আর কোন দিন রাখা হবে না হাতে হাত ,
কাঁধে মাথা, পাওয়া হবে না ভালবাসার আঁলতো পরশ
“তবুও”, তুমি আমার সেই পৃথিবী
যার এক প্রান্ত থেকে আর এক প্রান্ত শুধুই তুমি
যার দেয়া দু:খ, কষ্ট, বিষাদ
কোন কিছুই সাধে না ভালোবাসায় বাঁধ,
তাইতো ক্ষনিকেই অভিমান ভুলে
বারবার ফিরে আসি তোমারই পানে,
যেমনি করে ছোট্ট ঘরে
সোনালী মাছটি বাঁচে নতুনের সন্ধানে ।
তেমনি করে বারে বারে নতুন করে
ভালবেসেছি তোমায়
জানি এ ভালোবাসা পূর্ণতার নয়
তবুও আজো ভালোবাসি তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।