অভিমানী মেয়ে
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ১৯-০৪-২০২৪

অভিমানী মেয়ে
আর কতকাল থাকবি
অভিমান করে,
তোর জন্য যে এ পাগল মন
ডুকরে ডুকরে মরে।

অভিমানী মেয়ে
ও অভিমানী মেয়ে!
তোর আশায় কতকাল থাকব
পথের পানে চেয়ে?

রাত যায় দিন যায়
যায় মাস-বছর,
তবু তো শেষ হয় না
অপেক্ষার প্রহর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।