আই লাভ ইউ
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ১৯-০৪-২০২৪

আই লাভ ইউ
শব্দ শুনলে বুকের মাঝ
করে ধুক! ধুক!
আই লাভ ইউ শব্দের মাঝে
লুকায়িত করা আছে
দুঃখ-বেদনা-সুখ।

আই লাভ ইউ শব্দটি
সবার মনের মাঝে আছে সমান ভাগে!
গরিব-কৃষক,কামার,কুমোর হলেও
তাদের মাঝে একটু খানি জাগে।

ধনী-গরিব সবার কাছে
একটি প্রিয় নাম,
বিশ্বের সকল মানুষের কাছে
এই শব্দটি কোটি টাকার চেয়েও দাম?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।