বিদায়
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২৫-০৪-২০২৪

থমকে গেছে সময় তোমার
চলছো পথ একা একা
প্রিয়জনেরা অপেক্ষারত
তবুও হয়নি দেখা
বাবা বলে ডাকবে খোকা
দুচোখে শুধু জল
প্রিয়তমার ব্যথাতুর শোকে
আঁখি ছলছল।
বাবার কাঁধে অনন্ত যাত্রা
মায়ের আহাজারি
তুমি তো ছিলে এ ধরাতে
তাদের একমাত্র কান্ডারি
সকল মায়া তুচ্ছ করে
ভেঙ্গেছো হৃদয়
বিদায় হে প্রিয় বিদায়।
থেকো তবে তারা হয়ে
খুঁজে নিবো প্রতিক্ষণ
আড়ালেই দিয়ো হাতছানি
চোখ বুঁজে অনুভবে শুধু তুমি।

উৎসর্গঃ প্রিয় অর্পন ভাই কে।( গতঃ ২৬:৭:২০১৯ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।