সেলেস্টিয়াল প্রেম
- অক্লান্ত অলস ২৫-০৪-২০২৪

সাইন্স ফিকশনের যুগে
হৃদয় বলে কিছু থাকবে না
বুকে একটা মনিটর থাকবে
সেখানে তোমাকে কতটা ভালবাসি
সেটার পরিমাণ ভেসে উঠবে।
আমার হৃদস্পন্দন বেড়ে গেলে,
মনিটরে লাল সংকেত দেখাবে
আর তোমার লজ্জার গোলাপি রঙে
মনিটরে প্রেম ভায়োলিন বেজে উঠবে।
আমাদের ভালবাসার সংবাদ
সবকটা গ্যালাক্সি ছড়িয়ে পড়বে
গ্রহে গ্রহে আনন্দের দিন হিসেবে
উদযাপন হবে আমাদের ভালবাসা।
প্যান্ডোরার প্রেমের রাজ্যের যাবার জন্য
সিটিজেনশিপ লেটার পাঠিয়ে দেবে।
পৃথিবীর মানুষেরা বৃক্ষ রোপন করে
আমাদের নাম লিখে রাখবে।
সেলেস্টিয়াল আইন ভেঙ্গে
আমাদের আরও কয়েকশ বছর
বেঁচে থাকার পারমিশন মিলবে
তুমি শুধু ভালবাসি বলে আমায়
প্রচন্ড শক্তি দিয়ে জড়িয়ে ধরবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
২৭-০৭-২০১৯ ২৩:১৬ মিঃ

সেলেস্টিয়াল প্রেম