একটা প্রিয়তমা থাকুক
- অক্লান্ত অলস ২৯-০৩-২০২৪

আমার একটা আবদার থাকুক
শত সহস্রবার প্রত্যাখ্যাত হলেও
ক্লান্ত ভবঘুরে হয়ে জরাজীর্ণ মন
ভালবাসার আবদারেই বাঁচুক।

আমার একটা রঙিন স্বপ্ন থাকুক
শত সহস্রবার স্বপ্ন ভেঙ্গে গেলেও
অতৃপ্ত ঘুম ভাঙ্গানো রাত গুলো
ভালবাসার স্বপ্ন নিয়েই বাঁচুক।

আমার একটা ঠিকানা থাকুক
শত সহস্রবার পথ হারালেও
চিঠি গুলো ডাকপিয়নের ব্যাগে
ঠিকানায় পৌঁছানোর আশায় বাঁচুক।

আমার একটা প্রিয়তমা থাকুক
শত সহস্রবার অভিমান করলেও
একদিন অবহেলার ক্লান্তি ভুলে
ভালবাসার আশা নিয়েই বাঁচুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
২৭-০৭-২০১৯ ২৩:২৩ মিঃ

সবারই একটা শুধু একটাই প্রিয়তমা থাকুক?